kalerkantho


পাবনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

আঞ্চলিক প্রতিনধি,পাবনা   

২১ নভেম্বর, ২০১৮ ০৪:৩১



পাবনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

পাবনার বেড়ায় মুখে স্নো মাখানো নিয়ে কথাকাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে বেড়া উপজেলার হাটুরিয়া দক্ষিণপাড়া গ্রামে। এ ব্যাপারে দুইজনকে পুলিশ আটক করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকাল ৪টার সময় বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের হাটুরিয়া দক্ষিণপাড়া গ্রামের বাবলু শেখের ভাতিজা আরব ও হেলাল প্রামানিকের ছেলে খায়রুলের মধ্যে মুখে স্নো মাখানো নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খায়রুল ক্ষিপ্ত হয়ে তার লোকজন ও লাঠিসোটা, লোহার রড নিয়ে আরবদের বাড়িতে হামলা চালায়। এ সময় আরবের চাচা বাবলু শেখ বাধা দিলে তাকে লোহার রড দিয়ে মারপিট করে। এতে সে গুরুতর আহত হলে দ্রুত বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত হেলাল প্রামানিকের ছেলে খায়রুল (২২), নান্নুর স্ত্রী শাহানাকে আটক করেছে।

বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  শাহিদ মাহমুদ  জানান,  মুখে স্নো মাখানো নিয়ে কথা কাটাকাটিতে এ ঘটনা ঘটেছে। পুলিশ খায়রুল ও শাহানা  নামের দুইজনকে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। আজ মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হবে বলে তিনি জানান। 



মন্তব্য