kalerkantho


বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীসহ নিহত ৩

নরসিংদী ও রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি    

২১ নভেম্বর, ২০১৮ ০২:৪৮



বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীসহ নিহত ৩

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া নরসিংদী শহরে ট্রেনে কাটা পড়ে আরো একজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে রায়পুরা উপজেলা ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদে এবং নরসিংদী রেলওয়ে স্টেশনে এসব দুর্ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন, ভৈরবের তাতারকান্দি এলাকার সাদেক মিয়ার ছেলে ওয়ার্কসপ ব্যবসায়ী রিফাত মিয়া (১৯) ও দুলাল মিয়ার ছেলে রায়হান মিয়া (২০)। এ ছাড়া ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তি হলেন- সদর উপজেলার আলোকবালী এলাকার রনজু মিয়ার ছেলে মোবারক হোসেন (৫৫)। 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেলে করে ভৈরবে ফিরছিলেন দুই ব্যবসায়ী রায়হান ও রিফাত। পথে মাহমুদাবাদ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক হবিগঞ্জ থেকে আসা ঢাকাগামী পালকী পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এ সময় অভিযুক্ত বাসটি আটক করা হলেও পালিয়ে যায় চালক।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. শাহালম বলেন, ‘নিহত মোবারক হোসেন ঈশা খাঁ ট্রেনে করে ঢাকা থেকে নরসিংদী রেলওয়ে স্টেশনে নেমে ২ নম্বর প্লাটফরম থেকে ১ নম্বর প্লাটফরমে আসছিলেন। এমন সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী জয়ন্তিকা আন্তঃনগর ট্রেনটি নরসিংদী রেলস্টেশন অতিক্রম করছিল। এরই মধ্যে অসাবধানতাবশত মোবারক হোসেন ট্রেনের নিচে কাটা পড়েন। নিহতের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।’ 



মন্তব্য