kalerkantho


শেরপুরের দুটি আসনে

হুইপ আতিকসহ ৭ জনের মনোনয়নপত্র সংগ্রহ

শেরপুর প্রতিনিধি    

২০ নভেম্বর, ২০১৮ ২০:০০



হুইপ আতিকসহ ৭ জনের মনোনয়নপত্র সংগ্রহ

শেরপুর জেলা নির্বাচন অফিস থেকে হুইপ আতিকসহ ৭ জনের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত শেরপুর ১ (সদর) আসনে ৫ জন এবং শেরপুর ৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে দুইজনের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে জেলা নির্বাচন অফিসার শুকুর মাহমুদ জানিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর ১ (সদর) আসনের সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিকের পক্ষে মনোনয়নপত্র তুলেছেন দলীয় নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় আ’লীগের জাতীয় পরিষদ সদস্য ইউপি চেয়ারম্যান মো. খোরশেদুজ্জামান, পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন, জেলা আ’লীগের সহসভাপতি ফকরুল মজিদ খোকন, মিনহাজ উদ্দিন মিনাল, যুগ্ম সম্পাদক নাজিমুল হক, সাংগঠনিক সম্পাদক বসিরুল ইসলাম সেলু ও আনোয়ারুল হাসান উৎপল তার সাথে ছিলেন। এ ছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম চেয়ারম্যান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেরপুর ১ আসনে মনোনয়নপত্র কিনেছেন জেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু, বিএনপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলী ও তার মেয়ের নামে। ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেছেন অ্যাডভোকেট মো. মতিউর রহমান।

এদিকে শেরপুর ৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আ’লীগ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কেনা হয়েছে বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী এ কে এম ফজলুল হকের নামে। এ ছাড়া এ আসনে মনোনয়নপত্র কিনেছেন ইসলামি আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য শেরপুর জেলা শাখার উপদেষ্টা সদস্য মো. আব্দুস সাত্তার।  



মন্তব্য