kalerkantho


সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশি যুবকের

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৮ ১৯:২১



সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশি যুবকের

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় শাহিন আলম (২২) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছে। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামে।

গতকাল সোমবার সন্ধ্যায় সৌদির জেদ্দা শহরের এ দুর্ঘটনা ঘটে। এদিকে তার মৃত্যুর খবর শুনে পরিবার ও আত্মীয়-স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আজ মঙ্গলবার দুপুরে শাহিন আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বি এম ইউছুপ জালাল কিছমত।

শাহিন আলম ওই ইউনিয়নের চরবগা গ্রামের মিয়াজান পাটোয়ারী বাড়ির মো. শাহজাহান পাটোয়ারীর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, পরিবারে তিন ছেলের মধ্যে শাহিন মেঝো। তার বাবা শাহজাহান সৌদিতে একটি প্রাইভেট কোম্পানির শ্রমিক। দেড় বছর আগে শাহিনও সৌদিতে যান। সেখানে বাবা-ছেলে একই কোম্পানিতে কাজ করতেন। গত কয়েকদিন আগে ছেলেকে কর্মস্থলে রেখে ছুটি নিয়ে দেশে আসেন শাহজাহান। সোমবার সন্ধ্যায় কাজ শেষ করে অন্যত্র ওভারটাইম (বাড়তি কাজ) করতে অন্যত্র যাচ্ছিল শাহিন। এ সময় সৌদির জেদ্দা এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে সৌদি পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। শহিনের সাথে কর্মরত এক যুবক তার মৃত্যুর খবরটি লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে জানায়। দ্রুত মরদেহ দেশে ফিরিয়ে আনতে পরিবারের সদস্যরা সরকারি সহযোগীতায় চেয়েছেন।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিল্পী রাণী বলেন, সৌদিতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর বিষয়টি শুনেছি। মরদেহটি দেশে আনতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য