kalerkantho


নারায়ণগঞ্জ ক্লাবের ১২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভাযাত্রা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৮ ০২:০১



নারায়ণগঞ্জ ক্লাবের ১২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভাযাত্রা

ব্রিটিশ আমলে প্রতিষ্ঠিত নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ১২৫ বছর পূর্তি উপলক্ষে গতকাল সোমবার শহরে বিশাল শোভাযাত্রা বের করা হয়। দুপুরের দিকে ক্লাব প্রাঙ্গণ থেকে হাতি, ঘোড়া ও ব্যান্ড বাজনা নিয়ে ক্লাবের পাঁচ শতাধিক সদস্যের এই শোভাযাত্রা শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু জানান, ১৮৯৩ সালে গঠিত হয় নারায়ণগঞ্জ ক্লাব। এ উপলক্ষে শোভাযাত্রায় মোগল ও ব্রিটিশ আমল এবং বর্তমান সময়ের বিভিন্ন ঘটনার চিত্র ফুটিয়ে তোলা হয়। শোভাযাত্রায় ইংরেজ আমলের মিলকল বাহিনীর পুলিশ, মোগল আমলের নবাব সিরাজউদ্দৌলার আদলে রাজা-রানি ও রাজকীয় ঘোড়া, হাতি এবং বাংলাদেশ আমলের বিভিন্ন ব্যান্ড বাজনা ছিল। সন্ধ্যায় ক্লাবের বাগানে অনুষ্ঠিত হয় সংগীত অনুষ্ঠান।

শোভাযাত্রায় অংশ নেন নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ, ১২৫ বছর পূর্তি উদ্যাপন কমিটির চেয়ারম্যান ফিরোজ আলম, উপদেষ্টা এ কে এম সেলিম ওসমান, সুলতান উদ্দিন ভুঁইয়া, শাহ আলম চৌধুরী, আব্দুর রাশেদ রাশু, খবির আহম্মেদ, এম এ রহমান, আনোয়ার হোসেন আনু, কাসেম জামাল, মাহমুদ হোসেন ও এম সোলায়মান। আরো ছিলেন সদস্য ডা. এ কে এম শফিউল আলম ফেরদৌস, শেখ হাফিজুর রহমান, সোহেল আক্তার, আনোয়ার হোসেন, সিরাজুল ইসলাম, হোসেন মো. তানিম তৌহিদ, মো. ইদী আমিন ইব্রাহিম খলিল, মো. আশিক উজ জামান, সেলিম রেজা সিরাজী, সজল কুমার রায়, শংকর কুমার রায়, তমিজ উদ্দিন রিজভী, খাজা এবায়দুল হক টিপু, চন্দনশীল, হাবিবুর রহমান বাদল প্রমুখ।



মন্তব্য