kalerkantho


ব্যবসায়ী সুমন খান হত্যার বিচার চায় দেওয়ানগঞ্জবাসী

জামালপুর প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৮ ২২:০১



ব্যবসায়ী সুমন খান হত্যার বিচার চায় দেওয়ানগঞ্জবাসী

জামালপুরের দেওয়ানগঞ্জ বাজারে মানববন্ধন করে বিশিষ্ট কাপড় ব্যবসায়ী সুমন খানের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে দেওয়ানগঞ্জ বাজার মালিক সমিতি ও ব্যবসায়ী এবং বিভিন্ন পেশাজীবী লোকজন।

আজ সোমবার সকালে দেওয়ানগঞ্জ বাজার মালিক সমিতির উদ্যোগে এ উপলক্ষে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে সুমন খানের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ বাজার মালিক সমিতির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আমিনুল হক, নিহতের বাবা আব্দুল খালেক খান, ছোট ভাই পিন্টু খান, চাচা জব্বার আলী, ব্যবসায়ী শ্যামল চন্দ, ব্যবসায়ী ইসমাইল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, পৌর কাউন্সিলর ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, মনজুরুল হক বাবু প্রমুখ।

প্রসঙ্গত, দেওয়ানগঞ্জ বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী সুমন খান ব্যবসায়ী কাজে গত ৫ নভেম্বর ঢাকায় গিয়ে নিখোঁজ হন। নিখোঁজের পাঁচদিন পর ঢাকার খিলগাঁও থানার নাগদাপাড়া সেতুর পশ্চিম পাশের রাস্তার পাশের ঢালে ঝোপঝাড় থেকে সুমনের লাশ উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের ভাই রুবেল খান বাদী হয়ে ঢাকায় খিলগাঁও থানায় ১০ নভেম্বর অজ্ঞাত আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য