kalerkantho


শরণখোলায় এখনো ঝুলছে মনোনয়ন প্রত্যাশীদের প্রচারসামগ্রী

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৮ ২০:০৯



শরণখোলায় এখনো ঝুলছে মনোনয়ন প্রত্যাশীদের প্রচারসামগ্রী

বাগেরহাটের শরণখোলার বিভিন্ন এলাকায় এখনো শোভা পাচ্ছে নির্বাচনী প্রচারসামগ্রী। নির্বাচন কমিশন ১৮ নভেম্বর রাত ১২টার মধ্যে এসব অপসারণের নির্দেশ দেয়। অথচ সোমবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কয়েক জনের প্রচারসামগ্রী বিভিন্ন গাছে ও বৈদ্যুতিক খুঁটিতে ঝুলতে দেখা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, বাগেরহাট ৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মো. জামিল হোসাইন এবং সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট প্রবীর রঞ্জন হালদারের বেশকিছু প্যানা নামানো হয়নি। শরণখোলা সরকারি কলেজ, উপজেলা সদর রায়েন্দা বাজারসহ বিভিন্ন এলাকার গাছে ও বিদ্যুতের খুঁটিতে এসব প্রচারসামগ্রী টাঙানো রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মো. জামির হোসাইন মোবাইল ফোনে বলেন, গতকাল রাতেই সব সরানোর জন্য কর্মীদেরকে বলা হয়েছে। এখনো যদি দু-একটি থেকে থাকে বিকালের মধ্যেই তা নামিয়ে ফেলা হবে। তবে, অপর মনোনয়ন প্রত্যাশী প্রবীর রঞ্জন হালদারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বলেন, প্রচারসামগ্রী অপসারণের জন্য অনেক আগে থেকেই মাইকিং করে শর্তক করা হয়েছে। এখনো যারা এসব সরাননি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য