kalerkantho


মুরাদনগরে প্রাইভেট কারভর্তি গাঁজা উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৮ ১৩:০৪



মুরাদনগরে প্রাইভেট কারভর্তি গাঁজা উদ্ধার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় একটি প্রাইভেট কারসহ ৯৭ কেজি গাঁজা উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। এ সময় দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সোমবার ভোরে উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের নেয়ামতকান্দি নামক স্থানে অভিযান চালিয়ে এই মাদক, প্রাইভেট কার ও দুই মাদক কারবারিকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন নরসিংদী জেলার রায়পুর থানার কাচারিকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে সিয়াম (২৫) ও ঠাকুরগাঁও জেলার সদর থানার ইসলামপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়ক হয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের বিত্তিতে মুরাদনগর থানার এসআই কবির হোসেন ও বাদলের নেতৃত্বে একদল পুলিশ নেয়ামতকান্দি ব্রিজের ওপর চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানোর সময় ঢাকা মেট্রো-গ ২২-০২০৯ নম্বরের একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৯৭ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় দুজনকে আটক করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মনজুর আলম বলেন, একটি প্রাইভেট কার, ৯৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে সোমবার বিকেলে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এবং মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য