kalerkantho


রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেমন্ত উৎসব

রংপুর অফিস    

১৮ নভেম্বর, ২০১৮ ১১:৩৫



রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেমন্ত উৎসব

বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে হেমন্ত উৎসব হয়ে গেল গতকাল রংপুরে। অনুষ্ঠানে পরিবেশকদের মধ্যে র‌্যাফল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। ছবি : কালের কণ্ঠ

রংপুরে বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের হেমন্ত উৎসব পালিত হয়েছে। সিমেন্ট সেক্টরের সঙ্গে ব্যবসায়ীদের সম্পর্ক আরো দৃঢ় করার লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিনোদন স্পট ‘ভিন্ন জগতে’ গতকাল শনিবার আয়োজিত এই উৎসবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।
 
হেমন্ত উৎসবে রংপুর বিভাগের আট জেলার বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের ৪০০ পরিবেশক উপস্থিত ছিলেন। দিনব্যাপী আয়োজিত উৎসবে ছিল মুক্ত আলোচনা, গ্রামীণ হাঁড়িভাঙাসহ বিভিন্ন ধরনের খেলা, সংগীত প্রতিযোগিতা, র‌্যাফল ড্র ও পুরস্কার বিতরণ।
 
এ সময় সিএফও বসুন্ধরা গ্রুপ তোফায়েল হোসেন, সিএমও সিমেন্ট সেক্টর খন্দকার কিংশুক হোসেন; সেক্রেটারি ম্যানেজিং ডিরেক্টর, বসুন্ধরা গ্রুপ মাকসুদুর রহমান; সিইও, ওয়ার্ল্ড ইরা, শিপিং ক্যাপ্টেন মো. নাজমুল হক; এক্সিকিউটিভ ডিরেক্টর, বসুন্ধরা গ্রুপ অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া; জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, কিং ব্র্যান্ড সিমেন্ট পিজিরুল আলম; জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, বসুন্ধরা সিমেন্ট নুরে আলম সিদ্দিকী; ডিজিএম সেলস, কিং ব্র্যান্ড সিমেন্ট আব্দুল লতিফ; এজিএম সেলস, কিং ব্র্যান্ড সিমেন্ট মাসুম বিল্লাহ; এজিএম ব্র্যান্ড আশিকুর রহমান আশিক; সিনিয়র ম্যানেজার সেলস, বসুন্ধরা সিমেন্ট আশিক আহমেদ; ম্যানেজার মার্কেটিং ফাংশন সাইফুল ইসলাম রুবেল ও ম্যানেজার ব্র্যান্ড শামীম আল মামুনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন বলেন, বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশকরা বসুন্ধরা পরিবারেরই একটা অংশ। তাঁদের নিয়ে আনন্দঘন পরিবেশে একটি দিন কাটানোর জন্যই আজকের এই উৎসবের আয়োজন। এর মধ্য দিয়ে বসুন্ধরা গ্রুপের সঙ্গে তাঁদের সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।
 
উৎসবে সংগীত প্রতিযোগিতায় অংশ নেন রংপুর বিভাগের আট জেলা থেকে আসা পরিবেশকরা। তাঁদের মধ্যে সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক সুব্রত কুমার রুদ্র বলেন, ব্যস্ত ব্যাবসায়িক জীবনে আজকের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নিজেরাই গান গেয়ে অনেক আনন্দ করেছি। এ জন্য তিনি বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই ধরনের কথা বলেন উৎসবে অংশ নেওয়া পরিবেশকরা। তাঁরা বসুন্ধরা গ্রুপের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
 
পরে র‌্যাফেল ড্রসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।


মন্তব্য