kalerkantho


মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৭ নভেম্বর, ২০১৮ ১৬:০০



মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. রফিজুল ইসলাম (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। নিহত শিক্ষার্থীর পরিবারের দাবি প্রেমঘটিত কারণে বিষণ্ণ রফিজুল ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

নিহত রফিজুল উপজেলার উত্তর সোনাখালী গ্রামের কৃষক মো. রুহুল আমীনের ছেলে। সে স্থানীয় সোনাখালী মুন্সী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি বিজ্ঞান বিভাগে লেখাপড়া করে আসছিল।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্র রফিজুলের সাথে সহপাঠী এক শিক্ষার্থীর সাথে হৃদয়ঘটিত সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে উভয়ের মধ্যে সম্প্রতি ভুল বোঝাবুঝিতে রফিজুল প্রেমে প্রত্যাখ্যাত হয়। এরপর গত কয়েকদিন ধরে সে মানসিক বিষণ্ণতায় ভোগে। আজ শনিবার ভোর রাতে পরিবারের সকলে অগোচরে সে ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলে খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের স্বজনা প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবনতি ঘটলে চিকিৎসক তাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পর সখানে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার উপপরিদর্শক মো. তসলিম বিষয়টি নিশ্চিত করে জানান,  লাশের সুরতহাল প্রতিবেদন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য