kalerkantho


রাজাপুরে দুই শিশুর লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৮ ০৪:৪০



রাজাপুরে দুই শিশুর লাশ উদ্ধার

ছবি: কালের কণ্ঠ

ঝালকাঠির রাজাপুরে হৃদয় খান (১১) ও রেশমা আক্তার (১৪) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পশ্চিম বাদুরতলা থেকে প্রথমে হৃদয়ের ও শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট গ্রাম থেকে রেশমার লাশ উদ্ধার করা হয়।

হৃদয় খান উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের মো. ইউসুব খানের ছেলে ও রেশমা আক্তার উপজেলার জগাইরহাট গ্রামের মো. মীর ইয়াকুব আলীর মেয়ে এবং একই এলাকার ত্রি-পল্লী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

হৃদয়ের ভাই নাসির খান জানায়, গত বুধবার (১৪ নভেম্বর) দুপুরে হৃদয় নিখোঁজ হয়। অনেক খোঁজার পর না পেয়ে পরের দিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে রাজাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর শুক্রবার সকালে এলাকার লোকজন খালে হৃদয়ের লাশ ভাসতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে রেশমার বাবা মো. মীর ইয়াকুব আলী জানায়, রাতে খাবার খেয়ে রেশমা ও তার ছোট বোন মিম এক সঙ্গে ঘুমিয়ে পড়ে। ছোট বোন মিম ফজরের নামাজ পড়ে আবার রেশমার পাশে শুয়ে পড়ে। কিছুক্ষণ পরে মিম রেশমাকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের সবাইকে জানায়। পরিবারের লোকজন খোঁজ করে ঘরের পেছনে একটি আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রেশমাকে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’



মন্তব্য