kalerkantho


সাভারে সড়ক দুর্ঘটনায় নারী পোশাক শ্রমিকসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৭ নভেম্বর, ২০১৮ ০৪:৩৬



সাভারে সড়ক দুর্ঘটনায় নারী পোশাক শ্রমিকসহ নিহত ২

সাভারে ট্রাকচাপায় এক ভ্যানচালক ও দুর্ঘটনায় আহত এক নারী পোশাক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা জামাল হোসেন (৩০) নামে ভ্যানচালক নিহত হয়েছেন। এ ছাড়া ১০ দিন আগে এক সড়ক দুর্ঘটনায় আহত হীরা আক্তার নামে একজন নারী পোশাক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা গেছেন।

পুলিশ জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে ওই ভ্যানচালক উলাইলের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই ট্রাক চালক নিহত হন। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

অন্যদিকে, গত ৬ নভেম্বর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ড এলাকা দিয়ে স্থানীয় কর্ণপাড়া এলাকার ডেনিটেক্স গার্মেন্ট এর শ্রমিক হীরা আক্তার (২৪) রাস্তা পার হওয়ার সময় একটি দূরপাল্লার যাত্রীবাহী বাসের চাপায় গুরুতর আহত হন। পরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী শ্রমিক বৃহস্পতিবার রাতে মারা যান।



মন্তব্য