kalerkantho


কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ৪

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৮ ০১:২৬



কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ৪

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জের ধরে কুলাউড়ায় ইমন মিয়া (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমনগর এলাকার বাতির মিয়ার ছেলে ইমন শুক্রবার জুমার নামাজ থেকে বের হওয়ার পর একই গ্রামের অরুণ মিয়ার সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি শুরু হলে ইমন অরুণকে মারপিঠ করে আহত করলে তাঁকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। 

খবর পেয়ে অরুণের স্বজনরা অস্ত্রশস্ত্র নিয়ে ইমনের বাড়িতে গিয়ে হামলা চালিয়ে প্রথমে কুপ দিয়ে ইমনের এক হাত দ্বিখণ্ডিত করে এবং পায়ের গোঁড়ালি কেটে ফেলে। অরুণের স্বজনদের এলোপাতাড়ি আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলে ইমনের মৃত্যু হয়। 

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফের নেতৃত্বে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। 

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল শেষ করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 



মন্তব্য