kalerkantho


মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

চাঁদপুর প্রতিনিধি    

১৬ নভেম্বর, ২০১৮ ১৯:৫৫



মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

চাঁদপুরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন এক  বাবা। এই ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৬ নভেম্বর) সকালে সদর উপজেলার উত্তর ইচুলি গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার শিকার মুসা গাজী মুদি দোকানি ছিলেন।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাতে মাদকাসক্ত ছেলে হোসেন গাজীকে (৩০) বকাঝকা করেন বাবা মুসা গাজী (৬০)। এতে ক্ষিপ্ত হয়ে আজ শুক্রবার সকালে ধারালো অস্ত্র দিয়ে হোসেন গাজী বাবা মুসা গাজীকে কুপিয়ে গুরুতর আহত করে। আশপাশের লোকজন মুসা গাজীকে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ ইবরাহিম বলেন, অভিযুক্ত ছেলে হোসেন গাজীকে পুলিশ গ্রেপ্তার করেছে। মূলত মাদকাসক্ত হোসেন গাজী বাবার ওপর ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক রাশেদ হোসেন বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় ছেলে আলম গাজী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, বাবাকে কুপিয়ে গুরুতর আহত করার পরপরই অভিযুক্ত ছেলে সদর মডেল থানায় আত্মসমর্পণ করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতেই লাশ পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। 



মন্তব্য