kalerkantho


বগুড়ায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৮ ২০:৩৪



বগুড়ায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

বগুড়ার শাজাহানপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থী ও প্রতিবন্ধীদের মাঝে ওই পোশাক ও হুইল চেয়ার বিতরণ করেন।

উপজেলা পরিষদের ২০১৭-২০১৮ ইংরেজি অর্থ বছরের এডিপি’র এক লাখ টাকা বরাদ্দে ৬০ জন দরিদ্র শিক্ষার্থীর মাঝে ওই পোশাক বিতরণ করা হয় এবং একই অর্থ বছরের এডিপি’র দেড় লাখ টাকা বরাদ্দে ৫৪ জন প্রতিবন্ধীর মধ্যে ১৬ জনকে হুইল চেয়ার এবং ৩৮ জনকে সাদা ছড়ি বিতরণ করা হয়।

বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. ফুয়ারা খাতুন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আছাদুর রহমান দুলু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর আকতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা লিজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম, ওসি জিয়া লতিফুল ইসলাম সহ সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



মন্তব্য