kalerkantho


সাভারে এক পরিবারের ৪ জন দগ্ধ

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৮ ১২:৪৪



সাভারে এক পরিবারের ৪ জন দগ্ধ

ছবি অনলাইন

সাভারে একটি বাড়িতে আগুন লেগে একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছে। দগ্ধদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্বৃত্তরা সেই বাড়িতে অগ্নিসংযোগ করে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিদগ্ধরা হলেন- মাজজারুল ইসলাম (৩৫), স্ত্রী সুমি আক্তার (৩০) তার মেয়ে সুমাইয়া আক্তার (৯) ও সুরাইয়া আক্তার (৫)।
 
আজ বৃহস্পতিবার ভোরে সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আহত মাজহারুল ইসলাম জানান, ভোরে তিনি ও পরিবারের সদস্যরা বাড়িতে ঘুমিয়ে ছিলেন। দুর্বৃত্তরা সে সময় একতলার একটি রুমের জানালার গ্লাস ভেঙ্গে একটি কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরের ভিতরে ফেলে দেয়। এ সময় পুরো ঘরে আগুন ধরে গেলে তার পরিবারের ৪ জনই দগ্ধ হন।

আগুন বাড়লে প্রতিবেশী ও এলাকাবাসী এগিয়ে এসে পানি দিয়ে ঘরের আগুন নিভিয়ে ফেলেন। আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ চারজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ওটি ইনচার্জ নাছির উদ্দিন জানান, দগ্ধ চার জনেরই শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।



মন্তব্য