kalerkantho


বেনাপোলে বিট পুলিশিং মতবিনিময় সভা

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৮ ০১:৪০



বেনাপোলে বিট পুলিশিং মতবিনিময় সভা

মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও অন্যান্য অপরাধ প্রতিরোধ সংক্রান্ত বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল পোর্ট থানা বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং ফোরামের যৌথ আয়োজনে মঙ্গলবার বিকেলে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের শাঁখারীপোতা বাজারে হাফেজিয়া মাদরাসা এতিমখানা মাঠে বাহাদুরপুর ইউনিয়নের ইউপি সদস্য সাগর আহম্মেদ সাকেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ শেখ আবু সালেহ মাসুদ করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন, ধান্যখোলা বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার গোলাম সারোয়ার, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ইউপি সদস্য শেখ জামাল উদ্দীন, আ. মান্নান, বাহাদুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রসুল, ইউনিয়ন যুবলীগের সম্পাদক আব্দুর রহমান তিতাস, বেনাপোল পোর্ট থানার এস আই মফিজুর রহমান, এ এস আই জহিরুল ইসলাম ও দেলোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বিট পুলিশিং কার্যক্রমের মধ্য দিয়ে সমাজের উন্নয়ন ঘটানোর প্রয়াস ব্যক্ত করেন। বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মাদকাসক্তদেরকে স্বাভাবিক জীবনে ফেরার জন্য বিভিন্ন পদক্ষেপের কথা জানান। অন্যথায় তিনি মাদক বিক্রেতা ও মাদকাসক্তদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারন করেন। দেশে প্রায় ৭২ লাখ  মানুষ মাদকাসক্ত। তিনি বলেন, আমরা সবাই যদি একত্রে মিলিত হতে পারি তবেই এই মাদক বিক্রেতা ও সেবনকারীদের প্রতিরোধ করা সম্ভব।



মন্তব্য