kalerkantho


সিঙ্গাইর উপজেলা

সাংবাদিক সমিতির আহ্বায়ক মোবারক, যুগ্ম আহ্বায়ক বাদল

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০১৮ ০০:৩৭



সাংবাদিক সমিতির আহ্বায়ক মোবারক, যুগ্ম আহ্বায়ক বাদল

আহ্বায়ক মোবারক, যুগ্ম আহ্বায়ক বাদল

কালের কণ্ঠের সিঙ্গাইর-হরিরামপুর প্রতিনিধি মোবারক হোসেনকে আহ্বায়ক, মাইটিভির সিঙ্গাইর প্রতিনিধি বাদল হোসাইনকে ১নং ও সাপ্তাহিক চিত্রমেলার সম্পাদক সুজন মাহমুদকে ২নং যুগ্ম-আহ্বায়ক করে বাংলাদেশ সাংবাদিক সমিতির মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা শাখার ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস এই কমিটির অনুমোদন দেন।

গঠিত আহ্বায়ক কমিটির কার্যকরী সদস্য হলেন, দৈনিক পৃথিবী প্রতিদিন সম্পাদক এফএম ফজলুল হক, আনন্দ টিভির সাংবাদিক আসলাম হোসেন, বাংলা টিভির রেজাউল করিম ও দৈনিক করতোয়ার মিজানুর রহমান।

অন্যান্য সদস্য হলেন, দৈনিক ইত্তেফাকের মানবেন্দ্র চক্রবর্তী, দৈনিক প্রভাতী খবরের মিলন মাহমুদ ও দৈনিক পৃথিবী প্রতিদিনের সাংবাদিক আব্দুল গফুর।

নবগঠিত সাংবাদিক সমিতির আহ্বায়ক কমিটির সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, মানিকগঞ্জ প্রেস ক্লাব সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মতিউর রহমানসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও সমাজের নানা শ্রেণী-পেশার মানুষ।



মন্তব্য