kalerkantho


মানিকগঞ্জ-২ আসন

নির্বাচনী মাঠে সরব ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী

মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ)   

১৫ নভেম্বর, ২০১৮ ০০:২৮



নির্বাচনী মাঠে সরব ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী

সালাম চৌধুরী

একাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। ইতিমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দিয়েছেন। টিকিট নিশ্চিত করতে দলটির শীর্ষ মহলে জোর তৎপরতার পাশাপাশি তিনি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার মাঠ-ঘাট। চেষ্টা করছেন ভোটারদের মনজয় করার। তাঁর দৃঢ় বিশ্বাস এবার তিনি মনোনয়ন পাবেন।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বিজিএমইএ’র সাবেক পরিচালক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি দীর্ঘদিন ধরে দান অনুদান করছেন মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও সমাজের অভাবী জনগোষ্ঠীকে। এ ছাড়া নদী ভাঙনের শিকার বহু আশ্রয়হীন মানুষের ঘরবাড়ি তৈরি করে দিয়ে এলকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন তিনি। নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, সভা সমাবেশ, ব্যানার-ফেস্টুন, পোস্টার ও লিফলেট বিতরণসহ নানাভাবে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন সালাম চৌধুরী।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, দলীয় কর্মকাণ্ড ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে জনমত গঠনে ভূমিকা রেখেছি। গত ৩ যুগ ধরে নির্বাচনী এলাকার হরিরামপুর ও সদর উপজেলার তিনটি ইউনিয়ন থেকে কেউ জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ পায়নি। এসব এলাকা উন্নয়ন বৈষম্যের শিকার হয়েছে। এই এলাকার বাসিন্দা হিসেবে অবহেলিত এই জনপথটির উন্নয়নের লক্ষ নিয়ে একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। 

আশা করছি জননেত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে বিজয়ী হবো। এমপি হয়ে হরিরামপুর উপজেলার নদী ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থাসহ দক্ষিণ মানিকগঞ্জকে একটি উন্নত আধুনিক জনপদে পরিণত করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির জন্য গড়ে তোলা হবে গার্মেন্টস পল্লী ও শিল্প কারখানা।



মন্তব্য