kalerkantho


অভয়নগরে তিন মাদকসেবীর জরিমানা ও একজনের কারাদণ্ড

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ২২:০৪



অভয়নগরে তিন মাদকসেবীর জরিমানা ও একজনের কারাদণ্ড

যশোরের অভয়নগরে গাঁজা সেবনের অপরাধে তিন মাদকসেবীকে জরিমানা ও বহনকারী একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান এ জরিমানা ও দণ্ডাদেশ দেন। তিনজন মাদকসেবীকে দুই হাজার টাকা করে ছয় হাজার টাকা জরিমানা এবং বহনকারী একজনকে ১৫ দিনের দণ্ডাদেশ দেন তিনি।

অভয়নগর থানাধীন ভাটপাড়া ক্যাম্প পুলিশ জানায়, সকালে ভাটপাড়া শিব মন্দিরের পার্শ্বে গাঁজা সেবনকালে স্থানীয় পাইকপাড়া গ্রামের জীবন কুমারের ছেলে প্রশান্ত দে, তপন কুমার দত্তের ছেলে নয়ন দত্ত ও প্রেম কুমার দত্তের ছেলে শীব শংকর দত্তকে আটক করা হয়। পরে একই গ্রামের মৃত আলাউদ্দিন মল্লিকের ছেলে শিহাব মল্লিককে ১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

পরে বিকেলে আটক তিন মাদকসেবী ও বহনকারী একজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তিন মাদকসেবী দোষ স্বীকার করায় বিচারক তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৯০ এর ২৬ ধারায় দুই হাজার টাকা করে ছয় হাজার টাকা জরিমানা করেন এবং মাদক সেবন না করার শর্তে জরিমানার টাকা পরিশোধ করলে তাদেরকে ছেড়ে দেন। অপর আটক শিহাব মল্লিককে মাদক বহনের অপরাধে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান।



মন্তব্য