kalerkantho


জামালপুরে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু

জামালপুর প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ২০:১৩



জামালপুরে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু

‘উন্নয়ন ও উত্তরণ আয়করের অর্জন, আয়করে প্রবৃদ্ধি দেশ ও দশের সমৃদ্ধি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে শুরু হয়েছে চার দিনব্যাপী আয়কর মেলা।

আজ বুধবার সকালে জামালপুর শহরের পুরাতন পৌরসভা গেট এলাকায় ময়মনসিংহ কর অঞ্চরের জামালপুর সার্কেলের সহকারী কর কমিশনারের কার্যালয় প্রাঙ্গণে এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর সার্কেলের সহকারী কর কমিশনার নুরুল হুদা ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএম বার বেলুন উড়িয়ে এ মেলার শুভ উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ইকরামুল হক নবীন, জামালপুর জেলা আয়কর বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আতাউর রহমান ও সাধারণ সম্পাদক মো. আজিজুল হক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইটিপি মো. আব্দুর রশিদ।

চার দিনব্যাপী এ মেলায় আয়করের আওতায় আসার আগ্রহীদের বিভিন্ন পরামর্শসহ আয়কর রিটার্ন জমা নেওয়া, নতুন আয়কর দাতার নিবন্ধন, বিনামূল্যে আয়কর ফরম বিতরণ ও রাষ্ট্রয়াত্ব দুটি ব্যাংকের বুথে টাকা জমা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবসায়ী, চাকরিজীবী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।    



মন্তব্য