kalerkantho


তানোরে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেপ্তার ১০

তানোর (রাজশাহী) প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ২০:০০



তানোরে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেপ্তার ১০

রাজশাহীর তানোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ১০জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। এদের মধ্যে সাতজন পারিবারিক মামলার ওয়ারেন্টভুক্ত ও অপর তিনজন মারামারির ঘটনার এজাহারভুক্ত আসামি।

মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে নিজ নিজ এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন তানোর থানার ওসি। পরে আজ বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটকর্কৃতরা হলেন-বোনকেশর গ্রামের মৃত জিয়ারুতুল্লাহ পুত্র ময়েজ উদ্দিন, একই গ্রামের ময়েজ উদ্দিনের পুত্র বজলুর রহমানা ও ইউসুফ আলী, ইয়াসিন আলীর পুত্র আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে আবদুল হান্নান, আবদুল হান্নানের স্ত্রী রুবিনা খাতুন, সাজ্জাদ আলীর স্ত্রী হালিনুর বিবি, এবং মারামারির মামলার এজাহার ভুক্ত আসামিরা হলেন, কুজিগহর গ্রামের আবদুর রহমানের পত্র আসাদুল ইসলাম একই গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী শিরিনা বিবি মৃত নূরমোহাম্মাদের পত্র আবদুর রহমান। 

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে তানোর থানার এস আই আবদুর রহিমের  নেতৃত্বে পুলিশের একটিদল বোনকেশর ও কুজিশহর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। এদের মধ্যে সাতজন ওয়ারেন্টভুক্ত ও বাকী তিনজন মারামারির মামলার এজাহারভুক্ত আসামি।  

তানোর থানার অফিসার ইনজার্চ রেজাউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ১০জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 



মন্তব্য