kalerkantho


১৪ মাস বয়সী জুনাইদের হার্টে ছিদ্র, বাঁচার আকুতি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ১৭:২০



১৪ মাস বয়সী জুনাইদের হার্টে ছিদ্র, বাঁচার আকুতি

১৪ মাস বয়সী জুনাইদ হোসেন জন্মের পর থেকেই অসুস্থ। তার হার্টে ছিদ্র রয়েছে। দিন যত যাচ্ছে, শারীরিক অবস্থাও তত অবনতি হচ্ছে। খেলাধুলা আর হাসিখুশিতে বেড়ে ওঠার কথা থাকলেও এখন তার একমাত্র ঠিকানা বিছানা। ছেলের এমন অবস্থা দেখে বাবা-মা কান্নায় ভেঙে পড়ছেন। তবে চিকিৎসক জানিয়েছেন, ৩-৪ মাসে মধ্যে জুনাইদের অপারেশন করতে পারলে সে সুস্থ হয়ে উঠবে।

জানা গেছে, জুনাইদের বাবা কামরুল ইসলাম নির্মাণ শ্রমিক। তিনি লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার বাসিন্দা। অসুস্থ ছেলের চিকিৎসার খরচ চালানো তার পক্ষে সম্ভব নয়। টাকার অভাবে চিকিৎসকের দেওয়া ওষধও নিতে পারছে না। অবুঝ এ ছেলের অপারেশনের জন্য ২ লাখ ৫০ হাজার টাকার প্রয়োজন। এর জন্য তার বাবা-মা সরকার ও সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগীতা চেয়েছেন।

কামরুল ইসলাম জানিয়েছেন, অসুস্থ বুঝতে পেরে তার একমাত্র ছেলে জুনাইদকে প্রথমে লক্ষ্মীপুর মিলেনিয়াম হাসপাতালে শিশু বিশেষজ্ঞ নুরুল ইসলামের কাছে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন তিনি। গত ৬ নভেম্বর তাকে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেওয়া হলে পরীক্ষার পর জুনাইদের হার্টে ছিদ্র রয়েছে বলে চিকিৎসক জানিয়েছে। সে ঢাকার আনোয়ার খান মডার্ন হসপিটালের চিকিৎসক অধ্যাপক এস কে এ রাজ্জাকের তত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছে।

সহযোগীতা পাঠাতে কামরুল ইসলাম-০১৭৩৬৪০১০৯০ (বিকাশ, ব্যক্তিগত)।



মন্তব্য