kalerkantho


পদ্মার পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ১৬:০৮



পদ্মার পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুরের জাজিরায় পদ্মার পাড় থেকে অজ্ঞাতপরিচয় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ। আজ বুধবার দুপুর ২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই যুবকের আনুমানিক বয়স ২৮ থেকে ৩০ বছর হবে বলে জানিয়েছে পুলিশ। 

জাজিরা থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর দেড়টার দিকে জেলার জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের কাজিয়ারচর বাজার সংলগ্ন পদ্মা নদীর পাড়ে স্থানীয় লোকজন একটি লাশ ভাসতে দেখে জাজিরা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। 

জাজিরা থানার ওসি তদন্ত মোঃ নাসির উদ্দিন শেখ জানান, লাশের বিভিন্ন স্থানে পচন ধরে গলে গেছে। তবে ধারণা করা হচ্ছে, তার বয়স ২৮ থেকে ৩০ বছর হতে পারে। তার গায়ে সাদা পাঞ্জাবীর নিচে ফুল হাতা সাদা গেঞ্জি এবং পড়নে গেবাডিং কাপড়ের প্যান্ট রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বেলায়েত হোসেন জানান, স্থানীয় লোকজনের সংবাদে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি এবং বিভিন্ন থানায় মেসেস পাঠিয়েছি। লাশের পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে। 

 



মন্তব্য