kalerkantho


চাঁপাইনবাবগঞ্জে দুই পুলিশ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ১৫:১৭



চাঁপাইনবাবগঞ্জে দুই পুলিশ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিলসহ দুই পুলিশ কর্মকর্তা এসআই সাদিকুল ও সার্জেন্ট আতাউল হত্যা মামলার প্রধান আসামি সিরাজুল মল্লিক সিরাজসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ট্রাকে করে ফেনসিডিল পাচারের সময় আজ বুধবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় সিরাজ র‌্যাব সদস্যদের উপর দিয়ে ট্রাক চালিয়ে দেওয়ার চেষ্টা করে। এতে করে অল্পের জন্য রক্ষা পান কয়েকজন র‌্যাব সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলো, ঝালকাঠির নলছিটি উপজেলার অনুরাগ গ্রামের মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে সিরাজুল মল্লিক সিরাজ ও নারায়নগঞ্জের ফতুল্লা উপজেলার রামারবাগ গ্রামের মোতালেব মাতবরের ছেলে মনির হোসেন।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ভোলাহাট থেকে ট্রাকে করে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর মোড়ে অবস্থান নেয়। আজ বুধবার ভোর ৪টার দিকে ভোলাহাটের দিক থেকে আসা একটি ট্রাককে থামার সংকেত দেওয়া হলে এর চালক তা অমান্য করে র‌্যাব সদস্যদের উপর দিয়েই ট্রাক চালিয়ে দেওয়ার চেষ্টা করে। তবে দ্রুত সরে যাওয়ায় কেউ হতাহত হয়নি। একপর্যায়ে ট্রাকটি একটি আমগাছের সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। এ সময় ২ টি পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ সিরাজ ও মনিরকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ওই ট্রাকের কেবিন থেকে ৫০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর আগে ২০১৬ সালের ৩ মার্চ শিবগঞ্জ থানার এসআই সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল হক কানসাট এলাকায় ট্রাকে করে মাদক বহনের সময় রাস্তায় ব্যারিকেড দিলে চালক সিরাজুল মল্লিক সিরাজ তাদের উপর দিয়ে ট্রাক চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই পুলিশ কর্মকর্তা মারা যান। এই ঘটনায় গ্রেপ্তার হয়ে আড়াই বছর কারাগারে বন্দী থাকার পর গত ২০ অক্টোবর জামিনে বেরিয়ে আসে সিরাজ।



মন্তব্য