kalerkantho


পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফিয়ে আসামির মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৮ ১২:০০



পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফিয়ে আসামির মৃত্যু

সিলেটে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ছাদ থেকে লাফিয়ে মাদক মামলায় পরোয়ানাভুক্ত এক আসামির মৃত্যু হয়েছে। আসামির নাম আব্দুল্লাহ (৩০)। আজ বুধবার ভোরে নগরীর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, বুধবার ভোরে শাহপরাণ থানা পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় মাদক মামলার আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চালায়। এ সময় ওই এলাকার ফাল্গুনী ৩৮ নম্বর বাসার বাসিন্দা মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি আব্দুল্লাহ পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় গুরুতর আহত হন। এরপর পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, সিলেট যুগ্ম মহানগর প্রথম আদালতে আব্দুল্লাহ একটি মাদক মামলায় বিচারাধীন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়না জারি করেন আদালত। পরোয়না পেয়ে আব্দুল্লাহর বাসায় পুলিশ অভিযান চালাতে গেলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আহত হয়। পরে বাসার লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।’



মন্তব্য