kalerkantho


নীলফামারী-১ আসন

সুমিকে আওয়ামী লীগের মনোনয়ন দাবিতে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ০১:২৩



সুমিকে আওয়ামী লীগের মনোনয়ন দাবিতে মানববন্ধন

ছবি: কালের কণ্ঠ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে সরকার ফারহানা আক্তার সুমিকে আওয়ামী লীগের মানোনয়ন প্রদানের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার বিকালে নির্বাচনী এলাকার ডোমার ও ডিমলা উপজেলার বিভিন্ন স্থানে একযোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সরকার ফারহানা আক্তার সুমী বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন)। নির্বাচনী এলাকার ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটিতে তার বাড়ি। 

মুক্তিযোদ্ধা সন্তান, তরুণ ভোটার ও বিভিন্ন স্তরের আওয়ামী লীগের নেতাকর্মীসহ সহস্রাধিক সাধারণ নারী পুরুষ এসব মানববন্ধনে অংশগ্রহণ করেন।

পৃথক এ সব মানববন্ধনে বক্তৃতা দেন মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হরিহর রায়, সিরাজুল ইসলাম, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সদস্য ফরিদ ইসলাম, সাহাদৎ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম ভুট্টু, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম, ছাত্রলীগ নেতা নুরন্নবী প্রমুখ। 

বক্তারা সরকার ফারহানা আক্তার সুমিকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদানের দাবি তুলে বলেন, তরুণ নেতা হিসেবে ফারহানা আক্তার সুমী এলাকায় ব্যাপক জনপ্রিয়। এলাকায় তার সকল কাজের মধ্যে স্বচ্ছতা রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে তার মতো স্বচ্ছ ইমেজের নেতৃত্ব প্রয়োজন।

মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র রায় জানান, আসনটির ডিমলা উপজেলার সুঠিবাড়ি সড়ক, নাউতারা, টেপাখাড়িবাড়ি, খগাখড়িবাড়ি, পশ্চিমছাতনাই, ঝুনাগাছচাপানী এবং ডোমার উপজেলার পাঙ্গাবাজার, বামুনিয়া, বোড়াগাড়ি, চিলাহাটি বাজারসহ বিভিন্ন স্থানে এক যোগে এসব মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মন্তব্য