kalerkantho


আওয়ামী লীগ নেতাসহ ২৬ জনের নামে মামলা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৮ ০১:১৫



আওয়ামী লীগ নেতাসহ ২৬ জনের নামে মামলা

কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ. লীগের সভাপতি ও ওই ওয়ার্ডের সাবেক মেম্বার দুলাল খানকে মারধর ও ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় জেলা আ. লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিকসহ ২৬ জনের নামে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে। 

ভুক্তভোগী নিজেই বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ১৪ জন এজাহার নামীয় ও ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এজাহার নামীয় আসামিরা হলেন- আবু সিদ্দিক, শাওন, সাব্বির, সিফাত, মজিবর, মামুন, আসলাম, শুকুর, দিহান, বিজয়, রানা, ফয়সাল, আবির ও হাসিব।

মামলা সূত্রে জানা যায়, সোমবার বেলা ৩টার দিকে এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে দুলাল খান বাড়ির দিকে যাচ্ছিলেন। তারানগর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় পৌঁছালে আবু সিদ্দিকের নেতৃত্বে অন্যান্য আসামিরা তার পথরোধ করে এলোপাতাড়ি মারধর করে। এ সময় তিনি দৌড়ে প্রাণ বাঁচান। পরে সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, সাবেক মেম্বারকে মারধর ও ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটেছে। সেখানে লাগানো সিসি ক্যামেরার রেকর্ড পর্যালোচনা করে দেখা যায়, আবু সিদ্দিকসহ বেশ কয়েকজন এ ঘটনার সঙ্গে জড়িত।



মন্তব্য