kalerkantho


দুই পুলিশ কর্মকর্তা পেলেন শ্রেষ্ঠত্বের পুরস্কার

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৮ ০০:১০



দুই পুলিশ কর্মকর্তা পেলেন শ্রেষ্ঠত্বের পুরস্কার

ছবি: কালের কণ্ঠ

জীবনের ঝুঁকি নিয়ে পরোয়ানাভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার, মামলা তদন্তসহ অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে দক্ষতা ও সাহসিকতার অবদান রাখায় ঝিনাইদহ জেলার মধ্যে কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায়কে “শ্রেষ্ঠ পুলিশ অফিসার” হিসেবে নির্বাচিত করা হয়েছে। এ ছাড়া একই অবদানে থানার এএসআই জহিরুল ইসলামকে “উত্তম অফিসার” হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ। সোমবার (১২ নভেম্বর) সকালে পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার হাসানুজ্জামান কর্মক্ষেত্রে দক্ষতা ও সাহসিকতার অবদান রাখায় তাদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, জেলার ৬ উপজেলার মধ্যে কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায় ও এএসআই জহিরুল ইসলাম ওয়ারেন্টভুক্ত আসামি, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ নানা ক্ষেত্রে বিশেষ অবদান রাখে। এসব অবদানের স্বীকৃতি স্বরূপ তাদের ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। সোমবার সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার হাসানুজ্জামান এস আই সম্বিত রায়কে শ্রেষ্ঠ পুলিশ অফিসার ও এএসআই জহিরুল ইসলামকে উত্তম অফিসার হিসেবে নির্বাচিত করে তাদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন। এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, ৬ থানার ওসিসহ অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।

এসআই সম্বিত রায় মাগুরা জেলার শালিখা উপজেলার বুনোগাথী ইউনিয়নের ছাপড়ী গ্রামের শ্রী চৈতন্য রায় ও মাতা শ্রীমতি রায়ের ছেলে। আর জহিরুল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আড়িয়া গ্রামের নষ্কর আলী ও মাতা আনোয়ারা খাতুনের ছেলে।

পুলিশের এ দুই কর্মকর্তা অনুভুতি প্রকাশ করে বলেন, কাজের যথাযথ মূল্যায়ন করায় আমরা খুশি। এ ধরনের মূল্যায়ন আগামীতে আমাদের কর্মস্পৃহা আরো বৃদ্ধি পাবে। তাদের শ্রেষ্ঠ ও উত্তম অফিসার নির্বাচিত করায় তারা পুলিশ সুপার হাসানুজ্জামান ও ওসি ইউনুচ আলী ধন্যবাদ জানিয়েছেন।  



মন্তব্য