kalerkantho


পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থী নিহত

পঞ্চগড় প্রতিনিধি    

৯ নভেম্বর, ২০১৮ ১৫:৪৭



পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থী নিহত

পঞ্চগড়ের দেবীগঞ্জে ইজিবাইক ও মোটরসাইকেল সংঘর্ষে সোহেল রানা নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হন দুই জেএসসি পরীক্ষার্থীসহ আরও তিনজন। আজ শুক্রবার সকালে দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ-পঞ্চগড় জেলা সড়কের বাবুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সোহেল রানা দেবীগঞ্জের বেলুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়তো। সে টেপ্রিগঞ্জ ইউনিয়নের লেংড়াপাড়া এলাকার হামিদার রহমানের ছেলে। আহতরা হলেন- ওই এলাকার আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলী ও ইদ্রিস আলীর ছেলে হামিদুল ইসলাম। এছাড়া ইজিবাইকচালক আহত আব্দুল আলিমের বাড়ি দেবীগঞ্জ থানাপাড়া এলাকায়। 

স্থানীয়রা জানায়, আজ সকালে সোহেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে জেএসসি পরীক্ষায় অংশ নেয়ার জন্য দেবীগঞ্জ নীপেন্দ্র নারায়ন সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। যাওয়ার পথে দেবীগঞ্জ-পঞ্চগড় জেলা সড়কের বাবুরহাট এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি ইজিবাইক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন সোহেল, ইউনুস, হামিদুল ও 
ইজিবাইকচালক আব্দুল আলিম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে জেএসসি পরীক্ষার্থী সোহেল ও ইজিবাইকচালক আব্দুল আলিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়। তবে যাওয়ার পথেই সোহেল মারা যায়। আহত অপর দুই পরীক্ষার্থীকে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ইজিবাইক ও মোটরসাইকেল সংঘর্ষে জেএসসি পরীক্ষার্থী নিহত হওয়াসহ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার।



মন্তব্য