kalerkantho


সাভারে নারী গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৯ নভেম্বর, ২০১৮ ১৩:৫৯



সাভারে নারী গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার

সাভারে নিজ ভাড়া বাড়ি থেকে সাগরিকা নামের (১৮) একজন গার্মেন্ট শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই গার্মেন্ট শ্রমিকের স্বামী আলম মিয়া পলাতক রয়েছেন। বৃহস্পতিবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকার লিপু মিয়ার চারতলা বাড়ির তিনতলা থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহত ওই গার্মেন্ট শ্রমিকের মা নাজমা বেগম জানান, তার মেয়েকে যৌতুকের টাকার জন্য প্রতিদিন মারধর করতো তার স্বামী আলম মিয়া। পরে আজ ভোর রাতে নিজ ভাড়া ঘরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ সাগরিকার কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর থেকে সাগরিকার স্বামী পলাতক রয়েছে। 

নিহত ওই গার্মেন্ট শ্রমিকের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া থানার কুমারডাঙ্গা গ্রামে। তিনি সাভারের ভরারী এলাকায় স্পায়ার গার্মেন্টে অপারেটর পদে চাকুরি করে আসছিলেন।

এবিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) অখিল মিয়া জানান, নিহতের ময়নাতদন্তের পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এছাড়া নিহতের স্বামীকে আটক করার প্রক্রিয়া চলছে।



মন্তব্য