kalerkantho


মাদক মামলায় সাজাপ্রাপ্ত পাঁচ আসামিসহ গ্রেপ্তার ১১

ব্রাহ্মণপাড়া-বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০১৮ ০৪:৫২



মাদক মামলায় সাজাপ্রাপ্ত পাঁচ আসামিসহ গ্রেপ্তার ১১

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৫ আসামিসহ বিভিন্ন মামলার ১১ আসামিকে গ্রেপ্তার করেছে। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পরে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির।

ব্রাহ্মণপাড়া থানা সূত্রে জানা যায়, ওসি শাহজাহান কবিরের নেতৃত্বে থানার এসআই তীথংকর দাশ, এসআই বাবুল আহাম্মদ, এসআই সুনীল, এসআই রাজু আহাম্মদ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান। এ সময় উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত আ. বারেকের ছেলে ও মাদক মামলায় ১০ মাসের সাজাপ্রাপ্ত আসামি মাহাবুল হোসেন প্রকাশ মাহাবুব, রামচন্দ্রপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে ও মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি সাইফুল ইসলাম, দক্ষিণ শশীদল গ্রামের হারুন মিয়ার ছেলে ও মাদক মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি বাবুল হোসেন প্রকাশ বাবু, বড়ধুশিয়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে ও মাদক মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামি আবু ছাদেক, তেতাভূমি গ্রামের মৃত হারিছ মিয়ার ছেলে ও মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মো. খোকন মিয়াকে গ্রেপ্তার করা হয়। 

এ ছাড়াও পুলিশের এ অভিযানে উপজেলার দধিখলা গ্রামের তারু মিয়ার ছেলে ও ডাকাতি মামলার আসামি মো. হোসেন, মাধবপুর মিরপুর বাসস্ট্যান্ড এলাকার মনা মিস্ত্রী বাড়ির ভাড়াটিয়া শাহাবুদ্দিনের ছেলে চুরির মামলার আসামি খোকন মিয়া প্রকাশ খোকন মিস্ত্রী, সাজঘর গ্রামের চান মিয়ার ছেলে এবং নারী ও শিশু নির্যাতন মামলার আসামি মজিবুর রহমান, নাগাইশ মধ্যপাড়া হালিম মেম্বার বাড়ির মৃত আ. করিমের ছেলে মাদক মামলার আসামি মো. রিপন, গোপালনগর গ্রামের জয়দল হোসেনের ছেলে যৌতুক মামলার আসামি শাহাদাত হোসেন এবং অলুয়া পশ্চিমপাড়া কসাই বাড়ির মৃত সিরাজুল ইসলাম প্রকাশ শিরু মিয়ার ছেলে মাদক মামলার আসামি মাহবুব আলম প্রকাশ মাহবুব কসাইকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএএম শাহজাহান কবির বলেন, গ্রেপ্তার ১১ জনকে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



মন্তব্য