kalerkantho


পূর্ব শত্রুতার জের

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৮ ১৬:১৮



পূর্ব শত্রুতার জের

ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জর কাজিপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের দেয়া আগুনে পুড়ে এক কৃষকের বাড়ি। সোমবার গভীর রাতে উপজেলার সিংড়াবাড়ী গ্রামে কোরবান আলী নামে কৃষকের বাড়িতে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ কৃষক কোরবান আলী অভিযোগ করে জানান, অনেক কষ্টে প্রায় দু বছর আগে বাড়িতে তিনটি আধাপাকা ঘর তৈরি করে সন্তানাদি নিয়ে বসবাস করছিলাম। শত্রুপক্ষ কেরোসিন দিয়ে  আমার স্বপ্নের সেই ঘর পুড়ে ছাই করেছে। 

তিনি আরো অভিযোগ করে বলেন, আমার সাথে প্রতিবেশী দুলু শেখ, মোখলেসার ও মুকুলের সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। প্রায় এক বছর আগে দুপক্ষের মারামারির ঘটনায় আমাকে সহ পরিবারের আরও তিন সদস্যের মামলাও করা হয়। ওই মামলা এখনও চলছে।

সোমবার গভীর রাতে তারা ষড়যন্ত্রমূলক ভাবে আমার ঘরে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সদস্যরা এসে রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণ করে। তিনি জানান, অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কাজিপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) লিয়াকত আলী জানান, দূর্গম অঞ্চল হওয়ায় ঘটনাস্থলে পৌঁছতে দেরি হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি হয়েছে। তবে কিভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এদিকে কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান জানান, আজ দুপুরে এ ব্যাপারে অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য