kalerkantho


শরণখোলায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী জখম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ২৩:০৬



শরণখোলায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী জখম

মো. রুবেল শরীফ। ছবি: কালের কণ্ঠ

বাগেরহাটের শরণখোলায় রাজনৈতিক প্রতিপক্ষরা কুপিয়ে মো. রুবেল শরীফ (২০) নামের এক ছাত্রলীগ কর্মীকে গুরুতর জখম করেছে। তাঁকে উদ্ধা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষরা বাগেরহাট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সমর্থক বলে জানা গেছে।
 
আহত রুবেলের বাবা মোস্তাফা শরীফ জানান, এদিন বিকেলে ওই ইউনিয়নের হোগলপাতি গ্রামের বাড়ি থেকে তিনি ও তাঁর ছেলে আমড়াগাছিয়া বাজারে আসেন। সন্ধ্যা ৭টার দিকে রুবেল বাজারের গরুর হাট এলাকা গেলে আ. রাজ্জাক, শাহবাজ খান, মুনসুরসহ ১০-১২ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে রুবেলের ওপর অতর্কিত হামলা চালায়। তাঁরা রুবেলকে কুপিয়ে ও পিটিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে তাঁর বাবা ও স্থানীয়রা উদ্ধার করে তাঁকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রুবেল খুলনা সরকারি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলজি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।
 
শরণখোলা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবন জানান, আহত রুবেল ছাত্রলীগের ধানসাগর ইউনিয়ন কমিটির সদস্য এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জমান সোহাগের সমর্থক। এবং হামলাকারীরা বর্তমান এমপি ডা. মোজাম্মেল হোসেন গ্রুপের কর্মী। 
 
এ ব্যাপারে অভিযুক্তদের মধ্যে আ. রাজ্জাক জানান, রুবেলের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। তবে তিনি মারামারিতে অংশ নেননি বলে দাবি করেন। 
 
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার সরকার জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।


মন্তব্য