kalerkantho


আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন বললেন

দেশকে এগিয়ে নিয়ে যেতে আওয়ামী লীগকে ভোট দিন

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ১৭:৪৪



দেশকে এগিয়ে নিয়ে যেতে আওয়ামী লীগকে ভোট দিন

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য এম আর জামিল হোসাইন নৌকার পক্ষে ভোট চেয়ে মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী বাজার, তুলাতলা, আমতলা ও কালিকাবাড়ী হাটে সংক্ষিপ্ত পৃথক পথসভা ও মোটর শোভাযাত্রা করেছেন।

আজ সোমবার বিকেল ৩টায় বাগেরহাট জেলা শহর থেকে এ মোটর শোভাযাত্রাটি বর্ণাঢ্য সাজে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, বিলবোর্ড ফেস্টুন ও নৌকা প্রতীকে নানান রংঙের ছবি বাদ্যযন্ত্র সহকারে এ মোটর শোভাযাত্রায় অংশ নেন বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত পৃথক পথসভায় আওয়ামী লীগ নেতা এম আর জামিল হোসাইন বলেন, কোনো গুজবে কান না দিয়ে নৌকার বিজয়ের জন্য সকলকে কাজ করতে হবে। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সময় মতো মনোনয়ন দিবেন, মনোনয়নের পিছনে না ঘুরে আ.লীগের বিগত উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে হবে। এখন পর্যন্ত কোনো আসনে দলীয় মনোনয়ন কাউকেই দেওয়া হয়নি। সাধারণ কর্মীদেরকে ভুল বোঝানো যাবে না।

উক্ত পথসভায় তার সাথে এ সময় ছিলেন কেন্দ্রীয় আ.লীগের উপ কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সদস্য পলাশ বাছার, বঙ্গবন্ধু যুব সেন্টারের কেন্দ্রীয় নেতা মো. বাদশা মীর, সোলায়মান হোসেন বাবু, বিপ্লব হাওলাদার, রুহুল আমীন শেখ প্রমুখ।



মন্তব্য