kalerkantho


মোরেলগঞ্জে সমন্বিত স্বাস্থ্য ও জীবনমান উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ১৫:৩৪



মোরেলগঞ্জে সমন্বিত স্বাস্থ্য ও জীবনমান উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন

শিশু পুষ্টির হার কমানো ও জীবনযাত্রার মান উন্নয়নের জন্য বাগেরহাটের মোরেলগঞ্জে উদ্ধোধন করা হয়েছে 'সমন্বিত স্বাস্থ্য ও জীবনমান প্রকল্প'।

আজ সোমবার দুপুরে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন আয়োজনে অনুষ্ঠিত এ প্রকল্পের উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. আলহাজ্ব শাহ-ই-আলম বাচ্চু।

এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. আলহাজ্ব শাহ-ই-আলম বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপম রায়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন এডিপি ম্যানেজার লাভলী লাকি বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বহরবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান টি এম রিপন, হোগলাবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ডা. আকরামুজ্জামান, জিউধরা ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা।

অনুষ্ঠানে জিউধরা, হোগলাবুনিয়া ও বহরবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য-সদস্যা, নিবন্ধিত শিশু, সুবিধাভোগী শিশুদের বাবা-মাসহ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।



মন্তব্য