kalerkantho


ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব : এমপি মনির

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৮ ০১:২৪



ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব : এমপি মনির

ছবি: কালের কণ্ঠ

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব। শনিবার ঝিকরগাছার গঙ্গানন্দপুর মাঠুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৪০ লাখ ব্যয়ে নবনির্মিত ২য় তলা ভবনের উদ্বোধন ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মনিরুল ইসলাম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এবং তাঁর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের দিক নির্দেশনায় অল্প সময়ের মধ্যেই দেশে ডিজিটাল বাংলাদেশের কর্মসূচি বাস্তবায়িত হয়েছে। দেশের মানুষ ইতিমধ্যেই এই কর্মসূচির সুফল ভোগ করতে শুরু করেছে।

তিনি বলেন, নির্বাচনী ইশতেহারে প্রধানমন্ত্রী দেশকে ডিজিটাল করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সে সময় বিএনপি সেটাকে ব্যঙ্গ করেছিল। কিন্তু আমাদের দেশনেত্রী বাস্তবে দেশকে ডিজিটালে পরিণত করে আবারও প্রমাণ করেছেন আমাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। এ সময় আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান এই সংসদ সদস্য।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল-কবির, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, ইউপি চেয়ারম্যান বদরুদ্দিন বিল্টু, মুক্তিযোদ্ধা আবদার রহমান। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ফজলুর রহমান। পরে গুলবাগপুর আলাউদ্দীন বিশ্বাস মডেল একাডেমি প্রাঙ্গণে বহুতল বিশিষ্ট মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি মনির।



মন্তব্য