kalerkantho


এমপি সেলিনা জাহান লিটার উদ্যোগে

ঠাকুরগাঁওয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৮ ২০:২১



ঠাকুরগাঁওয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে জনসাধারণের কাছে তুলে ধরতে এক ব্যতিক্রম মহিলা সমাবেশের আয়োজন করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা।

আজ শনিবার বিকেলে ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সার্বিক সহযোগীতায় স্থানীয় মডেল স্কুল মাঠে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে এই সমাবেশ শুরু হয়। সমাবেশে অংশ নেয় কয়েক হাজার নারী।

নারী সমাজকে ঐক্যবদ্ধ করতে এমপি সেলিনা জাহান লিটা এলাকার নারীদের একত্রিত করেছেন। আর এই সমাবেশ পরিণত হয় নারী মেলায়। নারী মেলা থেকে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের বার্তাগুলো তুলে ধরা হয়েছে এবং নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করা হয় নারীদের।

সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইমদাদুল হক ও বিশেষ অতিথি রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক।

এমপি সেলিনা জাহান লিটা বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশে নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। নারী উন্নয়নের ক্ষেত্রে সরকার যেসব যুগান্তকারী প্রদক্ষেপ বাস্তবায়ন করেছে, সেসব উন্নয়নের বার্তাগুলো নারী কর্মীদের মাধ্যমে নারী সমাজের কাছে তুলে ধরার জন্য এই সমাবেশের আয়োজন।

এই সমাবেশে আগামী নির্বাচনে এলাকার নারী সমাজ কেন ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিবে, সেই বিষয়গুলো সকলের মাঝে তুলে ধরা হয়েছে।

সমাবেশে উপস্থিত সকলেই তাই আগামীতে নৌকার জন্য সকল প্রকার সহযোগীতা করবে এবং আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে ঐক্যবদ্ধ হয়েছে।



মন্তব্য