kalerkantho


জামালপুর সদর হাসপাতাল পরিদর্শনে প্রতিমন্ত্রী মির্জা আজম

জামালপুর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ১৮:১৭



জামালপুর সদর হাসপাতাল পরিদর্শনে প্রতিমন্ত্রী মির্জা আজম

সরকারি হাসপাতালে চিকিৎসাসেবার মান বৃদ্ধি এবং হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের প্রতি চিকিৎসকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান জানিয়েছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

প্রতিমন্ত্রী আজ শনিবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর সদর হাসপাতাল ভবন আধুনিকায়ন ও সংস্কার কাজের উদ্বোধনী ফলক উম্মোচন শেষে প্রশাসনিক ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, জামালপুরে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও ৫০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ভবন নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে চলেছে। আগামী বছরের ফেব্রুয়ারি মাসের মধ্যে এর কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে। এই মেডিক্যাল কলেজ হাসপাতাল চালু হলে জামালপুর-শেরপুর জেলার রোগীরা উন্নতমানের চিকিৎসা সেবা পাবে।

জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ চিকিৎসক মো. আব্দুল ওয়াকিল আহাম্মেদ প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী মির্জা আজম হাসপাতালের কর্মকর্তা ও চিকিৎসকদের নিয়ে হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন। এ সময় জামালপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, ছানোয়ার হোসেন ছানু, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মাসুম রেজা রহিম, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল ইসলাম নিহাদ তার সাথে ছিলেন। 



মন্তব্য