kalerkantho


রাণীনগরে এমপি ইসরাফিল আলমের মোটরসাইকেল শোভাযাত্রা

আত্রাই-রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ১৭:৪১



রাণীনগরে এমপি ইসরাফিল আলমের মোটরসাইকেল শোভাযাত্রা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নির্বাচনী ডামাডোল বেজে উঠছে। বর্তমান সরকারের গণতন্ত্র, নিরাপত্তা, শান্তি, উন্নয়ন ও সফলতাসহ নানা কর্মকাণ্ড নিয়ে এমপি ইসরাফিল আলমের নেতৃতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এ মোটরসাইকেল শো-ডাউন করেন।

আজ শনিবার সকাল ৮ টা থেকে দিনব্যাপী এ মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে গ্রামে-গঞ্জে পাড়া-মহল্লাই হাটে-বাজারে নৌকা মার্কার প্রচার প্রচারণায় মুখরিত করে তুলেছে রাণীনগর-আত্রাই উপজেলা আওয়ামী লীগ।

রাণীনগর উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে আওয়ামী লীগ নেতাকর্মী, সর্মথক ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাণীনগর দলীয় কার্যালয়ে জড়ো হয়। পরে এক যোগে মোটরসাইকেল শো-ডাউন আত্রাই উপজেলা রেল-স্টেশনে পৌঁছলে সেখানেও বিভিন্ন এলাকা থেকে আসা মোটরসাইকেল শো-ডাউনে মিলিত হয়ে কয়েক হাজার মোটরসাইকেল বহর নিয়ে আত্রাই এবং রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

এ সময় পুরো আত্রাই-রাণীনগর এলাকা নির্বাচনী আমেজে উৎসবমূখর হয়ে ওঠে। রাস্তায় থেমে থেমে পথ শোভা করেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান এই আসনের এমপি ইসরাফিল আলম। প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের গণতন্ত্র, নিরাপত্তা, শান্তি, উন্নয়ন ও সফলতাসহ নানা কর্মকাণ্ডের কথা তুলে ধরে দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।



মন্তব্য