kalerkantho


পটুয়াখালী-৪ আসনের এমপি মাহবুবুর রহমান

'নেত্রী যেটা সিদ্ধান্ত নিবেন, সেইটার পক্ষে আমি আছি'

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ০২:৪৬



'নেত্রী যেটা সিদ্ধান্ত নিবেন, সেইটার পক্ষে আমি আছি'

আমার রক্ত হলো, আওয়ামী লীগের রক্ত। এমপি-মন্ত্রী আমার কাছে মূল পরিচয় নয়। আমি আওয়ামী লীগের কর্মী, এটা হলো আমার কাছে বড় পরিচয়। ৫৭ বছর আমি ও আমার বাবা কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের প্রেসিডেন্ট-সেক্রেটারি। 

শুক্রবার বিকেলে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের চরইমারশন এলাকায় আয়োজিত তিন দিনব্যাপী জেলা ইজতেমার দ্বিতীয় দিন জুমার নামাজ আদায় করতে এসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান এসব কথা বলেছেন। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে মাহবুবুর রহমান বলেছেন, ‘নমিনেশন (মনোনয়ন) কে পাবে-সেটা নেত্রী নিজেই ভালো জানেন। নমিনেশন যাকে দিবেন তার পক্ষে আমি নির্বাচন করবো। আমার সবচাইতে বড় পরিচয় আমি আওয়ামী লীগের একজন কর্মী। নেত্রী যেটা সিদ্ধান্ত নিবেন, সেইটার পক্ষে আমি আছি।’

এ সময় উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল হাবিবুর রহমান মিলন, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একে সামসুদ্দিন আবু মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান এ বি এম আব্দুল মন্নান, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসান, দপ্তর সম্পাদক ইউসূফ আলী, রাঙ্গাবালী উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির তালুকদার, রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান মামুন খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ বিন ওয়ালিদ প্রমুখ। 



মন্তব্য