kalerkantho


পানিতে ডুবে যাওয়া পর্যটকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২০ অক্টোবর, ২০১৮ ০২:৩২



পানিতে ডুবে যাওয়া পর্যটকের মরদেহ উদ্ধার

বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি খালে ডুবে যাওয়া পর্যটক আরিফুল হাসানের মরদেহ শুক্রবার বিকেলে উদ্ধার করা হয়েছে। বুধবার ১৭ অক্টোবর সকালে নাফা খুমে যাওয়ার পথে রেমাক্রি খাল পার হতে গিয়ে পা পিছলে পড়ে পানিতে হারিয়ে যান তিনি। ঘটনার প্রায় ৫৫ ঘণ্টা পর শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ডুবে যাওয়া পয়েন্ট থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত থেকে মরদেহ বুঝে নেয়া আরিফুলের মামা কামাল হোসেন জানান, এ ঘটনার জন্যে তারা কাউকেই দায়ী করতে চান না। তিনি জানান, শুক্রবার রাতেই তারা থানচি থেকে বান্দরবান হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

থানচি থানার ওসি আবদুস সাত্তার ভুইয়া জানান, মঙ্গলবার ঢাকার কচুক্ষেত এলাকার বাসিন্দা আরিফুল হাসান (২৬) এবং মহাখালি এলাকার আবুল হাসনাত (২৬) বাড্ডার নিশাত পারভেজ অভি (২০) এবং সামশুল করিম (২৮), খিলগাঁও এলাকার আসলাম রাকিব হাসান (২৮) ও বাসাবো এলাকার বাসিন্দা ফাহাদ বিন তৌফিক (২৬) নামের তার আরো ৫ বন্ধু থানচি পৌঁছে স্থানীয় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্থানীয় গাইড লালসিয়াম বম-এর তত্ত্বাবধানে একটি ইঞ্জিনচালিত বোটে করে রেমাক্রি যান। সেখানে রাতে অবস্থান করে পরদিন বুধবার ভোরে পায়ে হেটে নাফা খুমে যাবার পথে এই বিপত্তি ঘটে।

কালের কণ্ঠের থানচি প্রতিনিধি হ্লা মং ইউ মারমা জানান, ঘটনার পর থেকে তার বন্ধুরা রেমাক্রি এলাকাতেই থেকে যান। বৃহস্পতিবার আরিফুলের দুই মামা কামাল হোসেন ও মনিরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছান। মরদেহ উদ্ধারের পর এখন তারা সবাই একই সঙ্গে ঢাকায় ফিরে যাচ্ছেন।



মন্তব্য