kalerkantho


সিরাজগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নসিম

আ. লীগের সফলতায় প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠেছে বিএনপি

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ০০:৪২



আ. লীগের সফলতায় প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠেছে বিএনপি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: কালের কণ্ঠ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এই মাসেই অথবা আগামী মাসেই নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে। আর তাই নিজেদের ব্যর্থতা আর আওয়ামী লীগের সফলতায় প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠেছে অভিভাবক শুন্য খালেদা জিয়ার বিএনপি। এখন মিথ্যা অপপ্রচার তাদের মূল কার্যকলাপে পরিণত হয়েছে। তাদের এই চক্রান্ত কোনোদিনই সফল হতে দেবে না এদেশের জনগণ।

শুক্রবার দুপুরে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে কাজিপুর উপজেলায় সম্প্রসারিত ভবন এবং আরো ১৪ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে মোট ১২টি প্রকল্পের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে এক জনসভায় তিনি আরো বলেন, বিএনপি এবং তাদের দোষর জাতীয় ঐক্যফ্রন্ট শুক্রবার গণতন্ত্রের নামাবলী গায়ে দিয়ে গণতন্ত্র উদ্ধারের কথা বলছেন। এরা গণতন্ত্রের চর্চাকারী নয়- হত্যাকারী।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত জনসভা শেষে আশ্রায়ন-২ প্রকল্পের অধিন যার জমি আছে ঘড় নেই তার নিজ জমিতে গৃহনির্মাণ, প্রকল্পের উপকার ভোগী ২৭০টি পরিবারের মাঝে ঘড়ের চাবি বিতরণ, ভিয়েতনামি (ওপি) নারিকেল গাছের চাড়া বিতরণ, গুচ্ছগ্রাম (দ্বিতীয় পর্যায়) অধীনে পুনর্বাসিতদের মাঝে কবুলিয়ত দলিল প্রদান, নদী ভাঙন কবলিত মানুষের মাঝে ১৮০ বান্ডিল ঢেউ টিন ও প্রতিজনকে ৬ হাজার টাকা প্রদান করেন। 

বিকাল ৩ ঘটিকায় কাজিপুর উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে উল্লেখিত সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাকাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, সাবেক জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভির শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা প্রমুখ। 



মন্তব্য