kalerkantho


কেরানীগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০১৮ ২১:৪৪



কেরানীগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ নেতা শিপু আহমেদ।

উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৩ আসনে আবারো নসরুল হামিদ বিপুকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি। আজ শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে গণসংযোগকারীরা কেরানীগঞ্জের কদমতলী নুরুল ইসলাম চত্বর থেকে শুরু করে ঢাকা-৩ আসনের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

কেরানীগঞ্জ যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় চার-পাঁচ হাজার নেতাকর্মী গণসংযোগে অংশগ্রহণ  করেন। তাঁরা কদমতলী গোলচক্কর থেকে শুরু করে  জিনজিরা ইউনিয়নের জনি টাওয়ার,জিনজিরা পার্টি অফিস, কেরানীগঞ্জ মডেল থানা মোড়, আগানগর ইউনিয়নের হাজি বারেক রোড, কালীগঞ্জ গার্মেন্ট পট্টি, শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ বাজার, চুনকুটিয়া কালিবাড়ি প্রদক্ষিণ করেন।

গণসংযোগ শেষে যুবলীগ নেতা শিপু আহমেদ একটি পথসভা করেন। পথসভায় তিনি বিগত বছরগুলোতে শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

গণসংযোগে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.  রমজান আলী মেম্বার, যুবলীগ নেতা আক্তারুজ্জামান রুবেল, আতাউর রহমান, মো. সেলিম, মীর আরাফাত হোসেন রাজু, সাবেক ছাত্রলীগ নেতা মাহবুব হোসেন মামুনসহ পাঁচ সহস্রাধিক নেতাকর্মী। 

   



মন্তব্য