kalerkantho


ধুনটে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০১৮ ১১:৫৫



ধুনটে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পাঁচ বছরের সাজার আদেশ প্রাপ্ত পলাতক আসামি ঠাণ্ডু মিয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ঠাণ্ডু মিয়া উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল গ্রামের আবুল হোসেনের ছেলে। শুক্রবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জাব্বার এ তথ্য নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত আসামি ঠাণ্ডু মিয়া পেশায় বাস চালক। একই সাথে সে নিজ বাড়িতে চোলাই মদ তৈরি করে বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০১১ সালের ২৬ জানুয়ারি রাতে নিজ বাড়ির কারখানা থেকে ঠাণ্ডু মিয়াকে চোলাই মদসহ গ্রেপ্তার করে পুলিশ। 

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঠাণ্ডু মিয়ার বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলায় ঠাণ্ডু মিয়ার বিরুদ্ধে বগুড়া আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এরই মাঝে আদালত থেকে জামিনে মুক্ত হয় ঠাণ্ডু মিয়া। 

পরবর্তীতে ওই মামলায় ২০১৩ সালে ঠাণ্ডু মিয়ার বিরুদ্ধে ৫ বছরের সাজা ও এক হাজার টাকা জরিমানার আদেশ দেন বগুড়ার বিশেষ দায়রা জজ আদালতের বিচারক। এদিকে আদালতের রায় ঘোষণার পর থেকে পলাতক ছিল বাস চালক ঠাণ্ডু মিয়া। এ অবস্থায় বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ফিরে আসলে থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।



মন্তব্য