kalerkantho


যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

যশোর অফিস   

১৯ অক্টোবর, ২০১৮ ১১:৫২



যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

যশোর শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ বিল্লু পারভেজ (২৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। বৃহস্পতিবার গভীররাতে এ ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত পারভেজ শংকরপুর জমাদ্দারপাড়ার আব্দুর রশিদের ছেলে।

দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলিতে ওই যুবক নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। তার বিরুদ্ধে বিএনপি নেতা মশিয়ার হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

যশোর কোতোয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, ‘বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় গোলাগুলি চলছে। এসময় পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ পৌঁছানোর আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এরপর সেখান থেকে ওই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামালার প্রস্তুতি চলছে।’

এদিকে, আজ শুক্রবার সকালে নিহতের মামা মুকুল হোসেন হাসপাতাল মর্গের সামনে সাংবাদিকদের জানান, বুধবার রাতে খুলনার সোনাডাঙ্গার ভাড়া বাসা থেকে পারভেজকে ডিবি পুলিশ আটক করেছিল। তবে পুলিশ তাকে আটকের কথা স্বীকার করেনি।



মন্তব্য