kalerkantho


পূজায় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় নৌকা উৎসব

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৮ ২০:৫৮



পূজায় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় নৌকা উৎসব

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পূজার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া নৌকা উৎসবে পরিণত হয়েছে। এখানে প্রতিদিন শেখ হাসিনার পক্ষে চলছে মিছিল, আলোচনাসভা, জনসংযোগ ও শোভাযাত্রা । মিছিল ও বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে মন্ডপে মন্ডপে গিয়ে নেতারা প্রধানমন্ত্রীর জন্য নৌকায় ভোট চাইছেন।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত  প্রতিনিধি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড শেখ মোহাম্মদ আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর পক্ষে কোটালীপাড়া উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

তিনি সব মন্ডপে প্রধানমন্ত্রীর অনুদানের টাকা বিতরণ করেন। সেখানে হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে মত বিনিময় করেন তিনি । শেখ মোহাম্মদ আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর জন্য নৌকায় ভোট চান।

এ দিন জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু এবং বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মৃনাল কান্তি বিশ্বাস স্বপ্নীল দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কোটালীপাড়ায় উপজেলায় প্রধানমন্ত্রীর পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা বের করেন। সারাদিন এ শোভাযাত্রাগুলো কোটালীপাড়ার ১১টি ইউনিয়ন প্রদক্ষিণ করে।

এ সময় এ নেতারা মন্ডপে মন্ডপে গিয়ে শেখ হাসিনার জন্য নৌকায় ভোট চান। শোভাযাত্রায় ব্যানার, ফেস্টুনে বর্তমান সরকারের উন্নয়নের বিষয়াদি তুলে ধরা হয়। এছাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা ও জন প্রতিনিধিরা মন্ডপে মন্ডপে জনসংযোগ করে নৌকায় ভোট চান।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান হাওলাদার বলেন, আমাদের ভোটে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হন। এটি কোটালীপাড়া বাসীর জন্য বড়ই গৌরবের। তাই স্বতঃস্ফূর্তভাবে কোটালীপাড়ার মানুষ প্রিয় নেত্রীকে ভোট দিয়ে বারবার নির্বাচিত করে আসছেন । পূজায় প্রধানমন্ত্রীর নৌকার প্রচার প্রচারনায় কোটালীপাড়া এখন সরব। এ প্রচারনা পূজার উৎসবকে নতুন মাত্রা  দিয়েছে।



মন্তব্য