kalerkantho


টাকা নিতে গিয়ে সাবেক সেনা সদস্য ধরা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি    

১৮ অক্টোবর, ২০১৮ ১১:২৫



টাকা নিতে গিয়ে সাবেক সেনা সদস্য ধরা

নৌবাহিনীতে চাকরি দেওয়ার নামে নগদ সাত লাখ টাকা গ্রহণ করতে গিয়ে আসাদুজ্জামান বিশ্বাস নামের এক সাবেক সেনা সদস্য আটক হয়েছেন। গতকাল বুধবার (১৭ অক্টোবর) রাতে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে সানকিভাঙ্গা গ্রামের গোলাম কুদ্দুস শেখের বাড়ি থেকে আটক করে।

আসাদুজ্জামান সাতক্ষীরার কলারোয়া থানার বড়ালী গ্রামের ফজলুল হক বিশ্বাসের ছেলে।

মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, আসাদুজ্জামান সানকিভাঙ্গা গ্রামের সাইমুন ইসলাম সোহান নামের এক যুবককে নৌবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকায় চুক্তি করেন। গতকাল ওই বাড়িতে টাকা নেওয়ার জন্য গেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ বিষয়ে তদন্ত চলছে।

আটক আসাদুজ্জানের নিকট নৌবাহিনীতে ভর্তির হাতে লেখা প্রশ্নপত্র, সোনালী ও ইসলামী ব্যাংকের দুটি চেক বই, অবসরপ্রাপ্ত সেনা সদস্যের পরিচয়পত্র পাওয়া গেছে। এ ছাড়া তার কাছে নৌবাহিনীতে চাকরি প্রার্থী মনিরামপুর, নড়াইল, সাতক্ষীরা, বাগেরহাট, ঝিকরগাছা ও বাঘারপাড়ার ১৮ জনের মোবাইল নম্বরসহ নামের একটি তালিকা পাওয়া গেছে।

আটক আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ২৯ সেপ্টেম্বর খুলনায় নৌবাহিনীতে লোক নিয়োগ করা হয়। ওই সময় আমার মাধ্যমে নাজমুল নামের একজনের চাকরি হয়। পরে ওই মাঠে থাকা মোরেলগঞ্জের সাইমুনসহ বিভিন্ন এলাকার ১৮ জনের নাম ও মোবাইল নম্বর সংগ্রহ করি। নৌবাহিনীর মধ্যে কোনো কর্মকর্তার এই ঘটনার সঙ্গে কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন আসাদুজ্জামান। 



মন্তব্য