kalerkantho


শিবালয়, ঘিওর ও দৌলতপুরের

২০১ পূজামণ্ডপে আর্থিক সহয়তা দিলেন এমপি দুর্জয়

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৮ ২০:৩০



২০১ পূজামণ্ডপে আর্থিক সহয়তা দিলেন এমপি দুর্জয়

মানিকগঞ্জের শিবালয়ের টেপড়া উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক অফিসে এমপি দুর্জয়ে পক্ষ থেকে প্রতি পূজামণ্ডপে তিন হাজার টাকা করে আর্থিক অনুদান তুলে দিচ্ছেন দলীয় নেতাকর্মীরা। ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জের শিবালয়, ঘিওর ও দৌলতপুরে শারদীয় দুর্গোৎসব পালন উপলক্ষে ২০১ পূজামণ্ডপে আর্থিক সহয়তা প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়।

আজ মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের ব্যক্তিগত তহবিল থেকে সংশ্লিষ্ট পূজামণ্ডপের কমিটির হাতে তিন হাজার করে তুলে দেওয়া হয়।

ঘিওর, দৌলতপুর ও শিবালয়ে পূজামণ্ডপের আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল খালেক বিএসসি, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইকরামুল ইসলাম খবির, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক, সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, শিবালয় উপজেলার সহসভাপতি বাবু বিকাশ সাহা, সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সেলিম রেজাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় পূজারীদের উদ্দ্যেশে বক্তারা বলেন, আওয়ামী লীগের সরকার দেশে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে।  তারই ধারাবাহিকতায় এমপি দুর্জয় তার নির্বাচনী আসন মানিকগঞ্জ-১ ঘিওর, দৌলতপুর ও শিবালয়ের সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে এ সহয়তা প্রদান করেছেন। এ ছাড়া এ তিন উপজেলার পূজারীরা নির্বিঘ্নে তাদের উৎসব পালন করতে পারে তার জন্য প্রশাসনের সাথে দলীয় নেতাকর্মীদের সাহায্য-সহয়তা করার নির্দেশ দিয়েছেন বলে জানান নেতাকর্মীরা।



মন্তব্য