kalerkantho


পঞ্চগড়ের দুই আসনে জাগপার প্রার্থী ঘোষণা

পঞ্চগড় প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৮ ১৮:০০



পঞ্চগড়ের দুই আসনে জাগপার প্রার্থী ঘোষণা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়ের দুটি আসন থেকে ২০ দলীয় জোটের অন্যতম শরীক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার প্রার্থী ঘোষণা করেছে দলটি।

আজ সোমবার দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত শফিউল আলম প্রধানের ছেলে এবং কেন্দ্রীয় জাগপার সদস্য রাশেদ প্রধানকে পঞ্চগড়-১ আসনে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রার্থী ঘোষণা করা হয়। তিনি বর্তমানে জাগপার কেন্দ্রীয় মুখপাত্র হিসেবে কাজ করছেন। একই সাথে পঞ্চগড়-২ আসনে প্রার্থী ঘোষণা করা হয়েছে শফিউল আলম প্রধানের মেয়ে ও জাগপার কেন্দ্রীয় সহসভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাগপার মুখপাত্র রাশেদ প্রধান। এ সময় তিনি বলেন, পঞ্চগড়ের মানুষ শফিউল আলম প্রধানকে ভালোবাসে। কারণ তিনি পঞ্চগড়ের মানুষের অধিকারের কথা বলতেন। পঞ্চগড় নিয়ে ভাবতেন। তার স্বপ্নগুলো পূরণ করার জন্য পঞ্চগড়ের দুটি আসনেই আমরা ২০ দলের শরীক দল হিসেবে মনোনয়ন চাইবো। তবে জোটের সব সিদ্ধান্তই আমরা মেনে নেবো। জোটের সিদ্ধান্ত আমাদের পক্ষেই থাকবে বলে আমরা আশাবাদী।

এ সময় তিনি সাংবাদিকদের মাঝে পঞ্চগড় নিয়ে তার পরিকল্পনার ভিশন তুলে ধরেন এবং সুযোগ পেলে পঞ্চগড়ের মানুষের ভাগ্য উন্নয়ন, বেকারত্ব দূরীকরণ, মাদক নির্মূল ও দুর্নীতিমুক্ত অঞ্চল গড়াসহ ২০ দলের ভিশন ২০৩০ মিশন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত শফিউল আলম প্রধানের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায়। শফিউল আলম প্রধানের বাবা প্রয়াত গমির উদ্দিন প্রধান ছিলেন মুসলিমলীগ নেতা। তিনি পাকিস্তান প্রাদেশিক পরিষদের স্পিকার ছিলেন। শফিউল আলম প্রধান পঞ্চগড়ের দুটি আসনেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হতে না পারলেও পঞ্চগড়ের মানুষের কাছে তিনি ব্যাপক জনপ্রিয়। পঞ্চগড়ের দুটি আসনেই জাগপার নিজস্ব একটা বড় ভোটব্যাংক রয়েছে। তারই উত্তরসূরী হিসেবে পঞ্চগড়ের দুটি আসনেই তার দুই সন্তানকে প্রার্থী ঘোষণা করেছে দলটি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা জাগপার আহ্বায়ক আনসার আলী, সদস্য সচিব মফিজুল ইসলাম মফি, কেন্দ্রীয় যুব জাগপার সহসভাপতি শাহজাহান সিরাজ, যুগ্ম আহ্বায়ক গুলশান আলম প্রধান, জেলা যুব জাগপার আহ্বায়ক শাহরিয়ার বিপ্লব, তেঁতুলিয়া উপজেলা জাগপার সভাপতি আব্দুল খালেক, আটোয়ারী উপজেলা জাগপার সভাপতি নজরুল ইসলাম, পঞ্চগড় সদর উপজেলা জাগপার সভাপতি এমদাদুল হক ভূইয়া, বোদা উপজেলা জাগপার সভাপতি সিরাজ মাস্টার, দেবীগঞ্জ উপজেলা জাগপার সাধারণ সম্পাদক মোবাশ্বের রাশেদিন, জেলা জাগপা ছাত্রলীগের সভাপতি শাহাদত হোসেন সেলিম, সাধারণ সম্পাদক বাবুল হকসহ জাগপার নেতাকর্মীরা।



মন্তব্য